এইচ এম স্টিলের ‘নির্মাণ বন্ধন’ অনুষ্ঠান

 সংবাদ বিজ্ঞপ্তি 
২৩ নভেম্বর ২০২২, ১০:৪১ পিএম  |  অনলাইন সংস্করণ

মোস্তফা হাকিম গ্রুপের সর্বাধুনিক এবং সর্ববৃহৎ অঙ্গ প্রতিষ্ঠান এইচ. এম. স্টিল এন্ড ইন্ডাস্ট্রি লিমিটেড ১৯ জুন বগুড়া  জেলার সকল প্রকৌশলী, ঠিকাদার ও রড ব্যবসায়ী ও গ্রাহকদের নিয়ে মম ইন হোটেল এন্ড রিসোর্ট, নওদাপাড়া বগুড়া একটি মতবিনিময় অনুষ্ঠান ‘নির্মাণ বন্ধন’ আয়োজন করে।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এইচ. এম. এন্ড ইন্ডাস্ট্রি লিমিটেডের পরিচালক মোহাম্মদ ফারুক  আজম ,নির্বাহী পরিচালক এম.ডি সামসুদ্দোহা , জেনারেল ম্যানেজার এম. এ হান্নান আজাদ (ঢাকা বিভাগ) , প্রধান প্রকৌশলী ইয়াকুব নবী ও বগুড়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা।

এ ছাড়াও উপস্থিত ছিলেন সরকারি ও বেসরকারি বিভিন্ন অধিদপ্তরের  প্রকৌশলী ও গণমান্য ব্যক্তিবর্গ, অনুষ্ঠান চলাকালীন সময়ে অনলাইন -এর মাধ্যমে চট্টগ্রাম থেকে মোস্তফা হাকিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম যুক্ত হন। 
 
অনুষ্ঠানে নির্মাণশিল্পের স্টিলের গুরুত্ব ও বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা ও  মতবিনিময় করা হয়.এইচ.এম স্টিল এন্ড ইন্ডাস্ট্রি  লিমিটেডের পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন, বিক্রয় ও বিপণন বিভাগের সহকারী জেনারেল ম্যানেজার মাশরুফ করিম, ম্যানেজার রাজু  আহমেদ, বিজ্ঞাপন বিভাগের সহকারী ম্যানেজার ঝন্টু চৌধুরী, মান নিয়ন্ত্রণ বিভাগের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইঞ্জিনিয়ার মামুনুর রশিদ। 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন