বড়াইগ্রামে ব্রাজিল সমর্থকদের মোটর শোভাযাত্রা

 বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি 
২৪ নভেম্বর ২০২২, ১০:৩১ পিএম  |  অনলাইন সংস্করণ

কাতারে বসেছে ফিফা বিশ্বকাপ ফুটবলের জমকালো আসর। বিভিন্ন দেশে সমর্থকদের মধ্যে শুরু হয়েছে আনন্দ-উল্লাস। সেই উল্লাসের ঢেউ আছড়ে পড়েছে খোদ বাংলাদেশেও। তাই ক্রীড়ামোদী মানুষেরা পতাকা তৈরির প্রতিযোগিতা শুরু করেছেন।

ভক্ত-সমর্থকদের বাড়তি উন্মাদনা চোখে পড়ার মতো। তারই অংশ হিসেবে প্রিয় দল ব্রাজিলকে শুভ কামনা জানিয়ে নাটোরের বড়াইগ্রাম পৌরসভায় ট্রাক ও দুই শতাধিক মোটরসাইকেল নিয়ে আনন্দ র‌্যালি বের করেন ভক্তরা।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার লক্ষ্মীকোল বাজার থেকে ব্রাজিল সমর্থকরা ব্রাজিলের ফুটবল টিমের জার্সি পরে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের করেন। র‌্যালিতে বাংলাদেশের জাতীয় পতাকা, ব্রাজিলের পতাকাসহ প্রায় ৫ শতাধিক ভক্ত অংশগ্রহণ করেন। র‌্যালিটি বড়াইগ্রাম পৌরসভার রয়না মোড়, রাজ্জাক মোড়, থানার মোড়, মৌখাড়া, কালীবাড়ি হয়ে পুনরায় বড়াইগ্রাম পৌরসভা চত্বরে এসে শেষ হয়।

র‌্যালির অন্যতম আয়োজক জেলা ছাত্রলীগের সাবেক সাবেক উপ-অর্থ বিষয়ক সম্পাদক কাওসার আহমেদ অপু বলেন, এবার বিশ্বকাপে ব্রাজিল চ্যাম্পিয়ন হবে এটা আমাদের দৃঢ় প্রত্যাশা। বাংলাদেশসহ সারা পৃথিবীর মানুষ ব্রাজিলের জয়ের অপেক্ষায়। এবার বিশ্বকাপ ব্রাজিলই জিতবে।

মৌখাড়া এলাকার ব্রাজিল সমর্থক সমাজসেবক ও সাবেক ছাত্রনেতা মিঠু বলেন, রাতে ব্রাজিলের খেলা রয়েছে। আমরা সবাই মিলে আনন্দ করে খেলা দেখব। এছাড়া বিশ্বকাপজুড়ে ব্রাজিলের জয়জয়কার অবস্থা থাকবে এবং ফাইনালে ব্রাজিলই বিশ্বকাপ জিতে নেবে ইনশাআল্লাহ। ব্রাজিল দলের প্রতি ভালোবাসা থেকেই বৃহস্পতিবার সমর্থক ও ভক্তদের নিয়ে বিশাল র‌্যালি বের করা হয়। এতে সব শ্রেণি-পেশা ও বয়সের মানুষ অংশগ্রহণ করেন।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন