মুখ খুললেন ‘পিচ্চি সোহেল’ (ভিডিও)

 শামীম হোসেন 
১৭ জুলাই ২০২২, ০৪:৩৭ পিএম  |  অনলাইন সংস্করণ

নব্বই দশক পরবর্তী ঢাকাই সিনেমায় যে কজন নায়ক নেতিবাচক দৃশ্যে অভিনয়ের জন্য সমালোচিত হয়েছেন তাদের একজন সোহেল খান। দর্শকমহলে তিনি 'পিচ্চি সোহেল' নামেই বেশি পরিচিত। তার অভিনীত সিনেমা হিট হলেও নায়ক হিসেবে সমালোচনাই বেশি জুটেছে ভাগ্যে। 

এ ব্যাপারে মুখ খুলেছেন সোহেল। তিনি জানান, এসব অশ্লীল দৃশ্যে তিনি অভিনয় করতেন না। কিছু পরিচালক ডামি শট নিয়ে এডিটিংয়ের সময় এগুলো জুড়ে দিতেন।

অশ্লীল সিনেমায় কাজের প্রসঙ্গ উঠতেই সোহেল বলেন, এগুলো সব এডিটিং করা। শুটিং শেষে চলে আসার পর অনেক পরিচালক ডামি শট নিয়ে এডিটিংয়ের সময় জুড়ে দিতেন। আমি ঠিকই ভালো শুটিং করতাম। তারা টাকা আয়ের জন্য এগুলো করতেন। সিনেমা নির্মাণ হয় অন্ধকারে। দেখানোও হয় অন্ধকারে। দর্শকরা তো আর ডামি বুঝবেন না। এগুলো করতেন পরিচালকরা। আর বদনাম হতো অভিনেতাদের।

তিনি বলেন, মার্শাল আর্টে আমি ব্ল্যাক বেল্ট প্রাপ্ত। ১২ বছর বাংলাদেশ চ্যাম্পিয়ন ছিলাম। আমার গুরু নায়ক মাসুম পারভেজ রুবেলে। উনার পরে বাংলাদেশে যদি কোনো অ্যাকশন হিরো থাকে সেটা আমি। আর ২০ বছর আগেই অশ্লীল সিনেমার কবর হয়ে গেছে।

নতুন সিনেমা নিয়ে সোহেল বলেন, আমার প্রোডাকশন থেকে নতুন একটি ছবির কাজ হাতে নিয়েছি। সবকিছু ঠিক থাকলে শিগগিরই শুটিং শুরু করব। 'তোর কারণে' শিরোনামে ছবির গল্প লিখেছেন বাবুল রেজা। পরিচালক হিসেবে থাকবেন অসংখ্য সুপার হিট ছবির কারিগর রাজু চৌধুরী। এখানে অনেক পরিচিত মুখ থাকবেন। এ ছবিতে আমাকে নতুন রূপে পাবেন সবাই। আশা করি আমার সম্পর্কে দর্শকদের ভুল ভেঙে যাবে।


 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন