কলকাতার অন্বেষার প্রিয় অভিনেতা অপূর্ব (ভিডিও)

 শামীম হোসেন 
১৯ জুলাই ২০২২, ০৮:০৭ পিএম  |  অনলাইন সংস্করণ

মোহাম্মদ ইকবালের বিট্রে ছবিতে গুরুপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন কলকাতার অন্বেষণা রয়। ঢাকাই ছবিতে এটিই তার প্রথম কাজ। কাজের সুবাদে প্রথমবার বাংলাদেশে এলেও এবার এসেছেন শপিং করতে। এখানকার মানুষের আতিথেয়তা ও খাবারে মুগ্ধ অন্বেষা। বাংলাদেশের নাটক তার ভালো লাগে। প্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।

যুগান্তরকে দেওয়া সাক্ষাৎকারে অন্বেষা বলেন, বিট্রে ছবিতে কাজ করার মাধ্যমে বাংলাদেশ সিনেমা ইন্ডাস্ট্রিতে আমার পথচলা শুরু হলো। এখানে কাজের পরিবেশটা আমার খুব ভালো লেগেছে। সবার ব্যবহার বন্ধুসুলভ। মানুষের আতিথেয়তা আমায় মুগ্ধ করেছে। শুটিয়ের সময় বাংলাদেশে প্রথম এসেছিলাম। দ্বিতীয়বার এলাম বেড়াতে ও শপিং করতে। আশা করি ভবিষ্যতে বাংলাদেশে আরও কাজ হবে।

বাংলাদেশের নাটকের প্রশংসা করে তিনি বলেন, সিনেমার পাশাপাশি বাংলাদেশের নাটক আমার ভীষণ পছন্দ। চঞ্চল চৌধুরী, অপূর্বর নাটক বেশি দেখা হয়। নাটকে যারা অভিনয় করেন তাদের মধ্যে অপূর্বই আমার সবচেয়ে প্রিয় অভিনেতা। বাংলাদেশে এলে আমি সারাক্ষণ খাওয়ার ওপর থাকি। পদ্মার ইলিশ আমার সবচেয়ে প্রিয়। ফুটপাতের ফুচকা থেকে শুরু করে সবরকম খাবারই আমি খাই।

নিজের ক্যারিয়ারে সম্পর্কে অন্বেষা বলেন, বিট্রে আমার দ্বিতীয় ছবি। কলকাতার একটি মেগা সিরিয়ালে প্রধান চরিত্রে অভিনয় করেছি। ওয়েবস সিরিজ করেছি দুটি। আগামী এক বছরে নিজেকে ভালো একটা জায়গায় দেখতে চাই। সেই পরিকল্পনা নিয়েই সামনে এগোচ্ছি। আশা করি ভালো কিছুই হবে।
 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন