অন্তঃসত্ত্বা আলিয়ার চ্যালেঞ্জ

 বিনোদন ডেস্ক 
২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:০৯ এএম  |  অনলাইন সংস্করণ

বলিউড কাঁপানো হার্টথ্রুব নায়িকা আলিয়া ভাট হলিউডেও অভিনয় করছেন। অন্তঃসত্ত্বা অবস্থায়ই হার্ট অব স্টোন ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

অ্যাকশনধর্মী থ্রিলার মুভি ‘হার্ট অব স্টোন’ দিয়ে আলিয়ার নতুন পথচলা শুরু হলো। আর এতে দুর্দান্ত কিছু স্টান্ট করতেও দেখা গেছে তাকে।

নেটফ্লিক্সের জন্য নির্মিত এ সিনেমায় আলিয়ার সঙ্গে হলিউডের অভিনেত্রী গ্যাল গ্যাডট ও অভিনেতা জেমি ডরনানকেও দেখা যাবে।

শনিবার রাতে নেটফ্লিক্স গ্লোবাল ফ্যান ইভেন্ট-টুডুমের ইউটিউব চ্যানেলে ‘হার্ট অব স্টোন’র প্রথম টিজার প্রকাশ করা হয়।  এতে আলিয়াকে নতুন রূপে দেখে উচ্ছ্বসিত হন তার ভক্তরা।

টিজারে উপকূল অঞ্চলের রাস্তায় একটি বাইকের ছুটে চলা ও মরুভূমির মধ্য দিয়ে হেঁটে চলার অপূর্ব দৃশ্য দেখানো হয়। এর পর একটি কণ্ঠে সিনেমার কিছু সংলাপ শোনা যায়।

সেখানে বলা হয়, আপনি কি জানেন, কীসের জন্য আমরা এখানে এসেছি? কোনো বন্ধু নেই, কোনো সম্পর্ক নেই৷ আমরা যেটি করতে এসেছি, তা খুবই গুরুত্বপূর্ণ।

তার পরই জেমি ডরনানের পাশাপাশি অন্ধকার এবং একঘেয়ে রাস্তা, মরুভূমি, বিস্ফোরণের মধ্যে বিভ্রান্ত আলিয়াকে একটি স্থিরচিত্রে দেখা যায়। পাশাপাশি পর্দার পেছনের অ্যাকশন-সিকোয়েন্সের শুটিংও দেখানো হয়।

সিনেমায় তাকে র্যাচেল স্টোন চরিত্রে একজন সিআইএ এজেন্ট হিসেবে দেখানো হয়েছে।

ভিডিওতে আলিয়াকে চরিত্রগুলোর সঙ্গে দর্শকরা নিজেদের সংযোগ খুঁজে পাবেন ও অনুভব করতে পারবেন বলে বলতে শোনা যায়।

এ সিনেমা নিয়ে বলিউডেও উন্মাদনা তৈরি হয়েছে বলে জানিয়েছে ভারতের সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস। 

এর আগে আলিয়া একটি সাক্ষাৎকারে হলিউডে তার প্রথম কাজ নিয়ে বলেছিলেন, প্রথমত একদমই নতুন অভিজ্ঞতা। তার উপর আমি অন্তঃসত্ত্বা। চ্যালেঞ্জটা সেখানেই ছিল।

এ বছরই বিয়ের পিঁড়িতে বসা আলিয়া মা হতে চলেছেন। তার স্বামী বলিউড তারকা রণবীর কাপুরের সঙ্গে ব্রহ্মাস্ত্র সিনেমাও মুক্তি পেয়েছে সম্প্রতি। ছবিটি বক্স অফিসে সাড়া ফেলেছে। ব্যবসা সফল হয়েছে।

ব্রহ্মাস্ত্রের সফলতার মধ্যেই হলিউড যাত্রা এগিয়ে যাওয়া নিয়ে আলিয়া বলেন, এটি অ্যাকশন সিনেমা হওয়ায় দৌড়ঝাঁপ করতে হয়েছে আমাকে। সংশ্লিষ্ট সবাই যথেষ্ট সহানুভূতিশীল হওয়ায় তা সম্ভব হয়েছে। নির্বিঘ্নে, আরামে কাজ করতে পেরেছি। যে আতিথেয়তা ও যত্ন পেয়েছি, তা আমি কখনই ভুলব না।

সিনেমায় আলিয়ার চরিত্রের নাম কেয়া ধাওয়ান। তার চরিত্রের ব্যাপারে এখনো বিস্তারিত কিছু জানানো হয়নি। আগামী বছর নেটফ্লিক্সে এ ছবি মুক্তি পাবে।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন