জয়ার নতুন ফটোশুটে মন্তব্য করে ট্রলড ওমর সানী

 বিনোদন ডেস্ক 
১৭ নভেম্বর ২০২২, ০৪:৩৮ পিএম  |  অনলাইন সংস্করণ

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। নিজের ফটোশুট আপলোড করেন মাঝেমধ্যে। অভিনয় জীবনের খবরা-খবরও দেন ফেসবুক ইনস্টাগ্রামে।

আর তার ভক্ত-অনুরাগীরাও কৌতূহল মেটান প্রিয় তারকার আপডেট জেনে। 

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কয়েকটি বোল্ড ছবি আপলোড করে বিতর্কের মুখে জয়া।  অভিনেত্রীর সেসব ছবি নেটপাড়ায় শীতের আমেজে ব্যাপক উষ্ণতা ছড়ায়। 

আর সেই ছবিগুলোর মন্তব্যের তলায় কেবল ‘ওয়াও’ লিখে জয়ার ওপর মুগ্ধতা প্রকাশ করেছিলেন ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেতা ওমর সানী। আর তাতেই বিধিবাম!  বড় ধরনের বিপাকে পড়ে গেলেন এই অভিনেতা।

নেটিজেনদের তোপের মুখে পড়েছেন সানী। তার কমেন্ট নিয়ে মিমও তৈরি হয়েছে ইতোমধ্যে, যা এখন ভাইরাল। ওমর সানীর ওই একশব্দের ওয়াও কমেন্টে আপত্তি নেটিজেনদের।

কিন্তু কেন? কি এমন দোষ করেছেন চাঁদের আলো খ্যাত অভিনেতা?

খোঁজ নিয়ে দেখা গেছে, জয়ার সৌন্দর্য্যে মুগ্ধ হয়ে সানীর ‘ওয়াও’ উচ্চারণে সমস্যা নেই কারও। তবে এ ঘটনায় এ নায়কের পেছনের একটি পোস্ট চলে এসেছে আলোচনায়।

শীতের আগমন নিয়ে ২০১৯ সালে একটি পোস্ট করেন সানী।  তাতে তিনি লেখেন, ‘শীত একটি পর্দানশীল ঋতু। নারী পুরুষ সবাইকে পোশাকের অশ্লীলতা থেকে মুক্তি দেয়। ’ 

এই ক্যাপশনসহ ছবিটির সঙ্গে জয়া আহসানের ছবির মন্তব্য যুক্ত করে মিম বানিয়েছেন নেটিজেনরা। ছবিটি ব্যাপকভাবে শেয়ার হচ্ছে।  

অনেকের মতে, ডাবল স্ট্যান্ডার্ড ভূমিকা দেখা গেল ওমর সানীর মাঝে। ওই স্ট্যাটাসটি তার বিশ্বাস হলে জয়ার বোল্ড ছবিতে ওয়াও লিখলেন কেন সানী? জয়ার ছবি এড়িয়ে গেলেই পারতেন তিনি।

কেউ কেউ চলমান ট্রেন্ড কাজে লাগিয়ে সানীকে খোঁচা দিয়েছেন ‘বেডা মানুষ’ লিখে।

মিমটি শেয়ার করে অনেকের প্রশ্ন, ‘তারকা হয়ে কেন ওমর সানী এভাবে ঢালাও মন্তব্য করছেন?’।

কারণ এর আগেও নায়ক শাকিব খানের একটি স্ট্যাটাসে মন্তব্য করে তোলপাড় ফেলে দেন সানী।তুমুল সমালোচিত হন তিনি।
 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন