বিচ্ছেদ গুঞ্জনের মধ্যেই সৃজিত নিয়ে যা বললেন মিথিলা

 বিনোদন ডেস্ক 
২৩ নভেম্বর ২০২২, ০৪:০০ পিএম  |  অনলাইন সংস্করণ

টালিউডের খ্যাতিমান পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করে সুখের সময় পার করছেন মিথিলা। হঠাৎ তার সংসারে ভাঙনঝড় বইয়ে চলছে বলে গুঞ্জন চাউর হয়েছে।

বিষয়টি দুই বাংলায় সৃজিত ও মিথিলার শুভাকাঙ্ক্ষীদের বেশ ভাবাচ্ছে। তবে কি সত্যিই বিচ্ছেদের দিকে এগোচ্ছেন এই জনপ্রিয় কাপল?

সৃজিত-মিথিলার বিচ্ছেদ জল্পনা শুরু হওয়ার কারণ তাদের দুটি পোস্ট, যা দুই তারকা একই দিনে করেছিলেন। আর দুজনের পোস্টেই ছিল বিষাদের সুর। তার পরই রটে যায় ২০১৯ সালে হওয়া এই বিয়ে ভাঙতে বসেছে। 

সৃজিতপত্নী লিখেছিলেন, ‘কীভাবে জানো তুমি যে প্রেম সত্যি? কীভাবে জানো এই প্রেম ন্যায্য? উত্তর পেতে কতদূর যেতে পারবে তুমি জানার আগে যে সেটি সেখানে নেই?’ 

নভেম্বরের একই দিনে সৃজিত জোন বায়েজের লেখা ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা গানের লাইন কোট করে লিখেছিলেন। সঙ্গে বেশ মন উদাস করে দেওয়া একটা ছবি। ‘সেখানে রাগের দরকার নেই, সেখানে দোষারোপের প্রয়োজন নেই। সেখানে কিছু প্রমাণ করার নেই। সব একই আছে। শুধু একটা গাছ একাকী দাঁড়িয়ে আছে সৈকতে। সমুদ্রের ধারঘেঁষে। বিদায় অ্যাঞ্জেলিনা। আকাশ কাঁপছে। এবার বিদায় নিতে হবে।’

এর পরই শুরু হয় তোলপাড়। তবে মিথিলা বিষয়টিকে ‘অনৈতিক’ বলে দাবি করেন। তাদের বিচ্ছেদের গুঞ্জন শুধুই গুজব বলে অভিহিত করেন। 

এবার বাংলাদেশের অভিনেত্রী বলেন, ‘যখন আমি কলকাতা আসি, সৃজিতকে ছাড়া বাড়িটা খুব ফাঁকা ফাঁকা লাগে। সুতরাং এসব কথায় কান দেওয়ার আমার কোনো সময়ই নেই।’ 

প্রকৃতপক্ষে ২০২২ সালটা সৃজিত মিথিলা দুজনেরই বাইরে বাইরে কেটেছে। সৃজিত বেশিটা সময়ই ছিলেন মুম্বাইয়ে। আর মিথিলা বাংলাদেশ-আফ্রিকা যাতায়াত করেছেন নিজের কাজে।  
 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন