কুয়েতে বাংলাদেশ দূতাবাসে জাতীয় সংবিধান দিবস পালন

 সাদেক রিপন, কুয়েত থেকে 
০৯ নভেম্বর ২০২২, ০৩:২১ এএম  |  অনলাইন সংস্করণ

কুয়েতে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে জাতীয় সংবিধান দিবস পালিত হয়েছে। মঙ্গলবার স্থানীয় সময় সকাল ৯টায় দূতাবসে দিবসটি উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দূতাবাসের প্রশাসনিক কর্মকর্তা জাহাঙ্গীর আলমের সঞ্চালনা পবিত্র কুরআন তিলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এরপর রাষ্ট্রপতির বাণী পাঠ করেন শ্রম কাউন্সিলর আবুল হোসেন ও প্রধানমন্ত্রীর বাণী পাঠ করেন প্রথম সচিব পাসপোর্ট ও ভিসা ইকবাল আক্তার।

দিবসটি উপলক্ষে উন্মুক্ত আলোচনায় প্রবাসী বাংলাদেশি কমিউনিটির নেতারা বক্তব্য রাখেন। সমাপনি বক্তব্য রাখেন কুয়েতে নিযুক্ত বাংলাদেশি রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মাদ আশিকুজ্জামান।

এ সময় উপস্থিত ছিলেন- প্রথম সচিব দূতালয় প্রধান নিয়াজ মোর্শেদ, ডিফেন্স অ্যাটাশে ব্রিগেডিয়ার জেনারেল মো. হাসান উজ জামানসহ দূতাবাসের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী। এছাড়া বাংলাদেশি কমিউনিটির নেতারা ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন jugantorporobash@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন