কুয়েতে চ্যাম্পিয়ন কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

 সাদেক রিপন, কুয়েত থেকে 
১৪ নভেম্বর ২০২২, ০৪:০২ এএম  |  অনলাইন সংস্করণ

কুয়েতে চ্যাম্পিয়ন কাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার কুয়েতের ফাহাহিল এলাকার ফুটবল মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। 

বাংলাদেশ ফুটবল অ্যাসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে প্রবাসী বাংলাদেশিদের টিম বাংলার আলো স্পোর্টিং ক্লাব বনাম যমুনা স্পোর্টিং ক্লাব। বাংলার আলো স্পোর্টিং ক্লাব ৩ গোল করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

বাংলাদেশ ফুটবল অ্যাসোসিয়েশন কুয়েতের সভাপতি হযরত আলী মল্লিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কোরবান আলীর সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন কুয়েতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান। 

এ সময় উপস্থিত ছিলেন- প্রথম সচিব ও দূতালয়প্রধান নিয়াজ মোর্শেদ, ডিফেন্স অ্যাটাশে ব্রিগেডিয়ার জেনারেল মো. হাসান উজ জামান। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি জাহাঙ্গীর খান পলাশ, বাংলার আলোর টিমের সভাপতি মোহাম্মাদ সেলিম হাওলাদার প্রমুখ।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন jugantorporobash@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন