যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সংবর্ধনা সভা ও সমাবেশ

 যুগান্তর ডেস্ক 
১৯ নভেম্বর ২০২২, ০৯:১৩ পিএম  |  অনলাইন সংস্করণ

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের যুক্তরাষ্ট্র শাখার সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদের মিয়া চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মনোনীত হওয়ায় নাগরিক সংবর্ধনা সমাবেশের আয়োজন করা হয়। গত ১১ নভেম্বর ব্রুকলিনে আয়োজিত সমাবেশে দিনভর বৃষ্টি সত্ত্বেও বিপুলসংখ্যক প্রবাসী অংশ নেন।

‘জয় বাংলা-জয় বঙ্গবন্ধু’ স্লোগানে মুখরিত ‘লিটল বাংলাদেশের’ একটি রেস্টুরেন্টে আয়োজিত নাগরিক সংবর্ধনা সমাবেশে সভাপতিত্ব করেন চারণ কবি বেলাল বেগ। 

শুরুতে আব্দুল কাদের মিয়াকে ফুলেল শুভেচ্ছা জানান সেক্টর কমান্ডার ফোরামের যুক্তরাষ্ট্র শাখা, চট্টগ্রাম সমিতি, সন্দ্বীপ পৌরসভা কল্যাণ সমিতি, বাউরিয়া সমিতি, সন্দ্বীপ অ্যাসোসিয়েশন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন, যুক্তরাষ্ট্র যুবলীগ, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের নেতারা। সবাই রাজনীতিতে কাদের মিয়ার উত্তরোত্তর সাফল্য কামনা করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

আবদুল কাদের মিয়া বলেন, আপনাদের এই ভালবাসা আমাকে আরও উদ্যমী করবে সেবামূলক কর্মকাণ্ডে। আপনাদের দোয়া চাই যাতে জনসেবামূলক কর্মকাণ্ডে বাকিটা জীবন নিয়োজিত থাকতে পারি। আমার লক্ষ্য হচ্ছে সন্দ্বীপের উন্নয়ন-অগ্রগতিতে কিছুটা হলেও অবদান রাখা।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নেতা কামাল হোসেন মিঠুর সঞ্চালনায় এ সময় কাদের মিয়ার উত্তরোত্তর সাফল্য কামনা করে বক্তব্য দেন- সেক্টর কমান্ডারস ফোরাম যুক্তরাষ্ট্র শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা লাবলু আনসার, সংবর্ধনা সমাবেশের জন্য গঠিত নাগরিক কমিটির আহবায়ক হাজী জাফর উল্লাহ এবং সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার ভূইয়া, কমিউনিটি লিডার মামুনুল হক, ইলিয়াস খান, আলহাজ আব্দুল জলিল, সুব্রত তালুকদার, বাহার খন্দকার সবুজ, আবুল হাসান মহিউদ্দিন, নাজিমউদ্দিন, লিটন চৌধুরী প্রমুখ।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন jugantorporobash@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন