সৌদি আরবে ‘প্রবাসী নাশিদ ব্যান্ডের’ আত্মপ্রকাশ

 সাগর চৌধুরী, সৌদি আরব থেকে 
২০ নভেম্বর ২০২২, ০৪:১৭ এএম  |  অনলাইন সংস্করণ

‘গাইবো মোরা সত্যের গান, অপসাংস্কৃতির হবেই অবসান’ স্লোগানকে সামনে রেখে ইসলামি সংস্কৃতিকে বিশ্বময় ছড়িয়ে দেওয়ার প্রত্যয়ে সৌদি আরবে ‘প্রবাসী নাশিদ ব্যান্ডের’ আনুষ্ঠানিক আত্মপ্রকাশ হয়েছে। 

এ উপলক্ষ্যে গত বৃহস্পতিবার স্থানীয় সময় রাত ১০টায় রাজধানী রিয়াদের হাইয়াস সাহাফাহর একটি কনফারেন্স হলে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগীতশিল্পী আরিফ রব্বানী ও শাহাদাত আল মাহদীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে কুরআন তিলাওয়াত করেন হাফেজ তালহা বিন মাহদী। মাওলানা আব্দুল মুকসিতের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন ডিএমসি গ্রুপের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন। 

প্রধান বক্তা ছিলেন এসবিডিএল গ্রুপের চেয়ারম্যান ও রাজমহল হোটেলের পরিচালক আকরাম হোসাইন। বিশেষ অতিথির বক্তব্য দেন- মাওলানা মোবারক উল্লাহ, রাজনীতিবিদ মুফতি জহিরুল ইসলাম, রাজনীতিবিদ মাওলানা আবুল হোসাইন, প্রিন্ট টুডে অ্যাডভার্টাইজিংয়ের পরিচালক আসিফ মাহমুদ আপেল, গ্রিনবাংলা ক্রিকেট টিমের মিডিয়া পরিচালক ফখরুল ইসলাম। বিশেষ বক্তা ছিলেন মাওলানা আব্দুল আলীম মাহদী।
 

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন jugantorporobash@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন