সম্মাননা পেলেন সাংবাদিক ওবায়দুল হক মানিক

 এহসানুল হক সাগর, আমিরাত থেকে 
২০ নভেম্বর ২০২২, ০৫:০২ এএম  |  অনলাইন সংস্করণ

সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যিক রাজধানী দুবাইয়ে তিন দিনব্যাপী বইমেলা ও বঙ্গ-সংস্কৃতি উৎসবে গণমাধ্যমকর্মী হিসেবে ভূমিকা রাখায় সম্মাননা স্মারক পেয়েছেন প্রবাসী সাংবাদিক সমিতির (প্রসাস) প্রচার সম্পাদক সাংবাদিক মো. ওবায়দুল হক মানিক।

শুক্রবার দুবাই বাংলাদেশ কনস্যুলেটের কনফারেন্স রুমে এ সম্মাননা প্রদান করা হয় তাকে। সাংবাদিক মানিকের হাতে সম্মাননা স্মারক ক্রেস্ট তুলে দেন দুবাই বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল বিএম জামাল হোসেন। 

এ সময় উপস্থিত ছিলেন- লেবার কাউন্সিলর ফাতেমা জাহান, শ্রম কাউন্সিলর ফকির মনোয়ার। আরও উপস্থিত ছিলেন- প্রবাসী সাংবাদিক সমিতির সভাপতি সাইফুল ইসলাম তালুকদার, প্রেস ক্লাবের সভাপতি শিবলী সাদিক। 

সাংবাদিকদের মধ্যে আরও সম্মাননা ও ক্রেস্ট পেয়েছেন প্রবাসী সাংবাদিক সমিতির সিনিয়র সহ-সভাপতি নাসিম উদ্দিন আকাশ, ওসমান চৌধুরী, মইনুল ইসলাম, খোরশেদ আলম, শামসুল ইসলাম, খালেদ হোসেন রনি প্রমুখ।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন jugantorporobash@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন