উদীচী শিল্পীগোষ্ঠী কানাডা সংসদের সংবাদ সম্মেলন

 আহসান রাজীব বুলবুল, কানাডা থেকে 
২৩ নভেম্বর ২০২২, ০১:০৯ এএম  |  অনলাইন সংস্করণ

বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী কানাডা সংসদের ৭ম দ্বি-বার্ষিক সম্মেলনের প্রস্তুতি কমিটির আহবানে টরন্টো মাল্টিকালচারাল ফিল্ম স্ক্রিনিং সেন্টারে সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে টরন্টোর শীর্ষ স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিনিধিসহ বিভিন্ন সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সম্মেলনের প্রস্তুতি পরিষদের আহবায়ক সোলায়মান তালুতের (রবিন) সঞ্চালনায় প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক রানা সুলতানা প্রথমে লিখিত বক্তব্য পাঠ করেন।

অনুষ্ঠানে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী কানাডা সংসদের সভাপতি সুভাষ দাশ, সাধারণ সম্পাদক মিনারা বেগম ও সম্মেলন প্রস্তুতি কমিটির চেয়ারম্যান আজফর সৈয়দ ফেরদৌস উপস্থিত ছিলেন।

সম্মেলন প্রস্তুতি কমিটির চেয়ারম্যান আগামী ৩ ডিসেম্বর ২০২২ অনুষ্ঠেয় সম্মেলনের গুরুত্ব ও প্রস্তুতি সম্পর্কে সবাইকে অবহিত করেন এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

সংগঠনের সভাপতি সুভাষ দাশ সংশ্লিষ্ট সবার অংশগ্রহণে একটি সফল ও অর্থবহ সম্মেলন অনুষ্ঠানের আশাবাদ ব্যক্ত করেন।

আগামী ৩ ডিসেম্বর বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী কানাডা সংসদের সপ্তম সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনকে সামনে রেখে উদীচী নানা সাংগঠনিক কর্মকাণ্ড শুরু করেছে।

 

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন jugantorporobash@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন