শেখ এ্যানি রহমান এমপি আর নেই

 পিরোজপুর প্রতিনিধি 
১১ অক্টোবর ২০২২, ০৬:১৩ পিএম  |  অনলাইন সংস্করণ

সংরক্ষিত আসনের এমপি শেখ এ্যানি রহমান আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

মঙ্গলবার দুপুরে থাইল্যান্ডের ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৬৫ বছর। শেখ এ্যানি রহমান দীর্ঘ দিন দুরারোগ্য ব্যাধিতে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মরহুমার মামা জাহাঙ্গীর কবির মিন্টু তালুকদার। 
 
পিরোজপুরের আওয়ামী লীগ নেতা ও মুক্তিযুদ্ধের সংগঠক মরহুম অ্যাডভোকেট এনায়েত হোসেন খানের বড় মেয়ে শেখ এ্যানি রহমান শেখ হাফিজুর রহমানের সহধর্মিণী ছিলেন। 

তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন- পিরোজপুর-১ আসনের এমপি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, জেলা আওয়ামী লীগের সভাপতি একেএমএ আউয়াল, পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, জেলা পরিষদের চেয়ারম্যান (বেসরকারিভাবে নির্বাচিত) সালমা রহমান হ্যাপি, সাবেক এমপি অধ্যক্ষ শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ হাকিম হাওলাদার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসাহাক আলী খান পান্না, স্বরূপকাঠি পৌর মেয়র জিএম কবির, জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু, সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, মুক্তিযোদ্ধা গৌতম রায় চৌধুরী, জেলা যুবলীগ নেতা মাকসুদুর ইসলাম লিটন সিকদার, জেলার বিটিভি ও যুগান্তর প্রতিনিধি এসএম পারভেজ, জেলা প্রেস ক্লাবের সভাপতি রেজাউল ইসলাম শামীম, সাধারণ সম্পাদক এসএম তানভীর আহম্মেদ, জেলা রিপোর্টার্স ইউনিটের সভাপতি এসএম পারভেজ ও কুমার শুভ রায় প্রমুখ।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন