জিএম কাদেরের বিরুদ্ধে মামলার প্রতিবাদে জাতীয় ছাত্রসমাজের সমাবেশ

 যুগান্তর প্রতিবেদন 
২০ নভেম্বর ২০২২, ১০:৪৩ পিএম  |  অনলাইন সংস্করণ

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদেরের বিরুদ্ধে মিথ্যা, হয়রানি ও ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদে প্রতিবাদ সভা এবং বিক্ষোভ মিছিল করেছে জাতীয় ছাত্রসমাজ। 

রোববার রাজধানীর কাকরাইলের জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের এ সমাবেশ অনুষ্ঠিত হয়। জাতীয় ছাত্রসমাজের সিনিয়র সহ-সভাপতি শাহ ইমরান রিপন এতে সভাপতিত্ব করেন। 

এ সময় জাতীয় ছাত্রসমাজের সাধারণ সম্পাদক আল মামুন, পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, আব্দুল হামিদ ভাসানী, ফকরুল আহসান শাহজাদা, মো. বেলাল হোসেন, হাজী সালাউদ্দিন খোকা, সাংগঠনিক সম্পাদক নির্মল চন্দ্র দাস, আবু জায়েদ আল মাহমুদ (মাখন) সরকার, সুমন আশরাফসহ জাতীয় পার্টি এবং জাতীয় ছাত্রসমাজের নেতারা বক্তব্য রাখেন। 

সভায় বক্তারা বলেন, হুসেইন মুহম্মদ এরশাদকে যে চক্রটি সারাজীবন শৃঙ্খলিত করে রাখতে চেয়েছে, তারাই এখন জিএম কাদেরের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। তার নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে কন্ঠরোধ করা হচ্ছে। দেশের প্রধান বিরোধী দল জাতীয় পার্টির চেয়ারম্যানের রাজনৈতিক কর্মকাণ্ডে নিষেধাজ্ঞা দেওয়া মানে সাধারণ জনগণকে নিষেধাজ্ঞা দেওয়া।
 
তারা আরও বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান দেশ ও মানুষের অধিকারের প্রশ্নে সংসদে এবং রাজপথে সোচ্চার। তাই জিএম কাদেরের কন্ঠরোধ করতেই ষড়যন্ত্র শুরু করেছে চক্রটি। যারা জিএম কাদেরের কণ্ঠরোধ করতে চায় তারা বোকার স্বর্গে বাস করছেন। 
 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন