রাজধানীতে ছাত্রদলের মশাল মিছিল

 যুগান্তর প্রতিবেদন 
২৩ নভেম্বর ২০২২, ১১:৫১ পিএম  |  অনলাইন সংস্করণ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের ওপর হামলার প্রতিবাদে রাজধানীতে মশাল মিছিল করেছে সংগঠনটির ঢাকা মহানগর উত্তর শাখার নেতাকর্মীরা।

বুধবার রাতে উত্তরের সভাপতি মেহেদী হাসান রুয়েল ও সাধারণ সম্পাদক মো. রাসেল বাবুর নেতৃত্বে মিছিলটি শেওড়া মেইন রোড থেকে হোটেল রেডিসন পর্যন্ত গিয়ে শেষ হয়।

এ সময় আরও ছিলেন- সিনিয়র যুগ্ম সম্পাদক মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক সাগর আহমেদ বাবু, যুগ্ম সম্পাদক রবি ভূঁইয়াসহ ছাত্রদল ঢাকা মহানগর উত্তরের বিভিন্ন থানা ও কলেজের নেতৃবৃন্দ।

ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক মো. রাসেল বাবু অভিযোগ করেন, 'মিছিলের পেছন থেকে সাদা পোশাকধারী ডিবি পুলিশ ছাত্রদলের তিন নেতাকে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।

এরা হলেন- বাড্ডা থানা ছাত্রদলের জাহিদুল ইসলাম হৃদয়, ভাটারা থানার মাইদুল ইসলাম সাকিব ও উত্তরা পশ্চিম থানার শামসুল হক শোয়েব।

এখন পর্যন্ত তাদের হদিস পাওয়া যায়নি। সংশ্লিষ্ট থানায় যোগাযোগ করা হলেও তারা আটক করেননি বলে জানিয়েছেন। অবিলম্বে নিখোঁজ তিন‌ নেতাকে ফিরিয়ে দেওয়ার দাবি জানান ছাত্রদলের এই নেতা।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন