মুক্তাগাছা যুগান্তর স্বজন সমাবেশের ইফতার বিতরণ

 মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি 
১০ এপ্রিল ২০২২, ১০:৩৬ এএম  |  অনলাইন সংস্করণ

যুগান্তর স্বজন সমাবেশ মুক্তাগাছা ও গসমেগ-এর যৌথ আয়োজনে বিশিষ্ট সমাজসেবক মরহুম আব্দুল গণি সরকারের মৃত্যুবার্ষিকীতে আলোচনা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

মুক্তাগাছা যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি সাইফুজ্জামান দুদুর সভাপতিত্বে শনিবার উপজেলার ভাবকির মোড় গণি সরকার মেমোরিয়াল গণগ্রান্থাগার মিলনায়তনে মরহুম আব্দুল গণি সরকারের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ আলোচনাসভা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনাসভায় অন্যআদের মধ্যে বক্তব্য রাখেন কবি-সাহিত্যিক ও সাংবাদিক সাইফুজ্জামান দুদু, ময়মনসিংহ সম্মিলিত প্রেসক্লাবের সভাপতি, রবিউল আওয়াল রবি, কার্যনির্বাহী সদস্য মাসুদ রানা, যুগান্তর প্রতিনিধি ও স্বজন সমাবেশ উপদেষ্টা সোহেল রানা, ময়মনসিংহ সাহিত্য সংসদের সাধারণ সম্পাদক স্বাধীন চৌধুরী। 

এ ছাড়া উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের তত্ত্বাবধায়ক সাখাওয়াত হোসেন, কথা সাহিত্যি ক শাখাওয়াত বকুল, বরুকা উচ্চ বিদ্যাহলয়ের প্রধান শিক্ষক কাজী আতাউর রহমান, কাজী নাঈম, মোশারফ হোসেন, মাহমুদুল হাসান শামীম, ব্যচবসায়ী মঈনুল হক সোহেল এ সময় উপস্থিত ছিলেন। 

এতিম ও মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে নিয়ে মুক্তাগাছা স্বজন সমাবেশের সভাপতির পিতা বিশিষ্ট সমাজসেবক মরহুম আব্দুল গণি সরকার ও যমুনা গ্রুপের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামসহ সব শহিদের স্মরণে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন চকলাঙ্গুলিয়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি ওমর ফারুক।

দোয়া শেষে সাধারণ পথচারীদের মধ্যে ইফতার বিতরণ করা হয়।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন