হেলিকপ্টারে চড়ে ঘরে এলো নববধূ

 টেকেরহাট (মাদারীপুর) প্রতিনিধি 
২৮ অক্টোবর ২০২২, ১০:৩১ পিএম  |  অনলাইন সংস্করণ

বাবা-মায়ের ইচ্ছা পূরণে হেলিকপ্টারে চড়ে বিয়ে করে নববধূকে নিয়ে বাড়ি এলেন বর। এমন ঘটনা ঘটেছে মাদারীপুর সদর উপজেলার দুধখালী ইউনিয়নের উত্তর দুধখালী গ্রামে। 

কয়েক বছর আগে হেলিকপ্টারে পুত্রবধূকে ঘরে তোলার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। সেই ভিডিও দেখে পিতার শখ জাগে ছেলের বউকে হেলিকপ্টারে করে ঘরে তোলার। সাধ থাকলেও সাধ্য হয়ে না উঠার কারণে দীর্ঘদিন অপেক্ষা করতে হয়েছে পিতা-মাতাকে। অবশেষে দীর্ঘদিন অপেক্ষার পর সেই আশা পূর্ণ হলো ইদ্রিস তালুকদার ও রোকেয়া বেগমের।

শুক্রবার দুপুরে হেলিকপ্টারে পুত্রবধূকে নিয়ে বাড়ি আসেন তার ছোট ছেলে দাদন তালুকদার। এ দৃশ্য দেখতে তাদের বাড়িতে হাজারও মানুষের ভিড় জমে যায়।

পরিবার সূত্রে জানা যায়, মাদারীপুর সদর উপজেলার ইদ্রিস আলী তালুকদার ও রোকেয়া বেগম কয়েক বছর আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখেন হেলিকপ্টারে পুত্রবধূ বাড়িতে আনার একটি দৃশ্য। সেই থেকে তারা স্বপ্ন দেখেন হেলিকপ্টারে করে ছেলের বউকে বাড়িতে আনার। 

ইদ্রিস আলী তালুকদারের ৮ সন্তানের মধ্যে ছোট ছেলে দাদন। পেশায় একজন ব্যাংকার। সামাজিক নীতি মেনে মিরপুর বাংলা কলেজের রসায়ন বিভাগের প্রভাষক রুমানা শবনমের সাথে বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা। বাবা-মায়ের সেই শখ পূরণ করতে ঢাকা থেকে নিজ বাড়িতে হেলিকপ্টারে চড়ে আসেন নবদম্পতি। এ সময় আশপাশের কয়েক গ্রামের হাজারও মানুষ জড় হন এ দৃশ্য দেখতে।

স্থানীয় শফিকুল ইসলাম বলেন, গ্রামের মানুষ এত কাছে থেকে কোনদিন হেলিকপ্টার দেখতে পায়নি। দাদনের বিবাহ উপলক্ষে হেলিকপ্টার গ্রামে আসায় গ্রামবাসী আনন্দিত ও গর্বিত।

বরের মেজো ভাই শাহীন বলেন, তার ছোটভাই বাবা-মায়ের স্বপ্ন পূরণ করার জন্য হেলিকপ্টার করে বউ নিয়ে গ্রামে আসে। এতে একদিকে তার ছোট ভাই বাবা মায়ের স্বপ্নটা পূরণ করেছে অন্যদিকে গ্রামবাসীও হেলিকপ্টার দেখে আনন্দ পেয়েছেন।

বনবধূ রুমানা শবনম বলেন, তার স্বামী আজ বাবা-মায়ের স্বপ্ন পূরণ করেছে। পাশাপাশি অনেক ভালো লাগছে নতুন এক অভিজ্ঞতায়। গ্রামবাসী আমাদের বরণ করে নেওয়াটাও অনেক উপভোগ করেছি আমরা।

দাদন তালুকদার বলেন, আমরা ৮ ভাই বোন। ছোট ছেলে হিসেবে বাবা মায়ের শখ পূরণ করতে হলো। তাই ঘণ্টায় ১ লাখ টাকা হিসেবে হেলিকপ্টারটি ভাড়া করে স্ত্রীকে ঘরে এনে বাবা মায়ের শখ পূরণ করতে পেরেছি।

দাদনের পিতা ইদ্রিস আলী তালুকদার বলেন, এক সময় পরিবারের মাঝে আমরা আলোচনা করতাম এক ছেলের বউ হেলিকপ্টারে বাড়িতে আনব। সে কথা মনে রেখে ছেলে বাড়িতে হেলিকপ্টারে বউ এনেছে। মনে খুব শান্তি পেয়েছি। আর কোন শখ বাকি নাই।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন