পবিপ্রবি ছাত্রলীগের কমিটি ঘোষণা

 পবিপ্রবি (পটুয়াখালী) প্রতিনিধি 
১০ নভেম্বর ২০২২, ১২:৩১ পিএম  |  অনলাইন সংস্করণ

এক বছরের জন্য বাংলাদেশ ছাত্রলীগ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) শাখার ২৯ সদস্যবিশিষ্ট  কমিটি গঠন করা হয়েছে। এতে আরাফাত ইসলাম খান সাগরকে সভাপতি ও মেহেদী হাসান তারেককে সাধারণ সম্পাদক করা হয়েছে। 

বুধবার সন্ধ্যায় বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য কর্তৃক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি মাধ্যমে এ তথ্য জানা গেছে। 

কমিটিতে সহসভাপতি হিসেবে আছেন শুভ জ্যোতি চক্রবর্তী, মো. মেহেদী ইসলাম, মো. আশরাফুল আলম খান রুবায়েত, তৌফিক হাসান শোভন, সৈয়দ হাসান ইকবাল সাকিব, শফিকুর রহমান সৌরভ, মশিউর রহমান বাবু, মো. তাওহীদুল ইসলাম, নাহিদ মাহমুদ সাকিব, মো. তানভীর আহমেদ সিদ্দিকী, আশিকুর রহমান হিমেল, জোবায়ের হোসেন জীম। 

যুগ্ম সাধারণ সম্পাদক তাফসির আহমেদ সুফল, তুহিন রায়হান, তানভীর আহমেদ, মেহেদী হাসনাত অনি, সাদ্দাম হোসেন, আল আজিম, এনামুস জাহান ইফতি। মো. কামরুজ্জামান আকিমুল, রাকিবুল ইসলাম রোমিও, পান্থ বিশ্বাস, মো. এহসানুল হক পাভেল, সালমান রাফসান জানি প্রতীক, মো. মাহফুজুর রহমান, মো. মাজহারুল ইসলাম, মো. শিহাব উদ্দিন বুখারিকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। 

প্রেস বিজ্ঞপ্তিতে কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে রাতুল দেউরি ও এবিএম ইমরান হোসেনকে। এদিকে নতুন কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে রাতে ক্যাম্পাসে মিছিল করেছে ছাত্রলীগ।
 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন