আর্জেন্টিনাকে টক্কর দিয়ে ব্রাজিল সমর্থকদের ২২০০ ফুট পতাকা!

 নরসিংদী প্রতিনিধি 
২০ নভেম্বর ২০২২, ১০:৫৬ পিএম  |  অনলাইন সংস্করণ

ফুটবল বিশ্বকাপ এলেই ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে চলে না প্রতিযোগিতা। পাল্লা দিয়ে চলে পতাকা তৈরি কাজ। কে কার থেকে বড় পতাকা প্রদর্শন করতে পারে সেটি নিয়ে চলে তুমুল লড়াই। এর ব্যতিক্রম হয়নি নরসিংদীতেও।

আর্জেন্টিনা সমর্থকদের দুই হাজার ফুট দৈর্ঘ্যের পতাকাকে টক্কর দিতে এলাকার ব্রাজিল সমর্থকরা তৈরি করল দুই হাজার ২০০ ফুট দৈর্ঘ্যরে লম্বা পতাকা। আর এই পতাকা প্রদর্শন করা হয় ঢাক-ঢোল পিটিয়ে।

জানা যায়, নরসিংদীর পলাশ উপজেলায় গত দুই দিন আগে আর্জেন্টিনার সমর্থকরা দুই হাজার ফুট দৈর্ঘ্যরে পতাকা প্রদর্শন করে তাদের প্রিয় দলকে সমর্থন জানায়। আর এই পতাকাকে টক্কর দিতে এবার ব্রাজিল সমর্থকরা দুই হাজার ২০০ ফুট দৈর্ঘ্যের বিশাল পতাকা প্রদর্শন করে রীতিমতো তাক লাগিয়ে দিলেন এলাকাবাসীকে।

আগামী ২৫ নভেম্বর বাংলাদেশ সময় রাত ১টায় নিজেদের প্রথম ম্যাচে সার্বিয়ার বিরুদ্ধে মাঠে নামবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল।

জানা গেছে, পলাশ বাজার ব্রাজিল সমর্থকগোষ্ঠীর আয়োজনে প্রায় এক লাখ টাকা ব্যয়ে এই পতাকা তৈরি করা হয়েছে।

ব্রাজিলের সমর্থকরা বলেন, তাদের প্রিয় দল ব্রাজিল ও প্রিয় খেলোয়াড় নেইমার। পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল এবার তাদের চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনাকে পরাজিত করে ষষ্ঠবারের মতো চ্যাম্পিয়ন হবে।

পতাকা দেখতে আসা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার জানান, আমার জানা মতে এত বড় পতাকা পলাশ উপজেলায় আর কেউ এখনো তৈরি করেনি। বিশাল পতাকা প্রদর্শনী ও র্যা লি হবে শুনেই দেখতে আসলাম। র্যা লিতে সবার কণ্ঠে ছিল ব্রাজিল আর নেইমারের স্লোগান।

উল্লেখ্য, নরসিংদীর পলাশ উপজেলায় গত শুক্রবার (১৮ নভেম্বর) আর্জেন্টিনার সমর্থকরা দুই হাজার ফুটের পতাকা প্রদর্শন করে তাদের প্রিয় দলকে সমর্থন জানান।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন