নবাবগঞ্জের প্রবীণ সাংবাদিক মাহবুবুল হক খান বাদল আর নেই

 যুগান্তর প্রতিবেদন, নবাবগঞ্জ 
২১ নভেম্বর ২০২২, ০৮:১০ পিএম  |  অনলাইন সংস্করণ

ঢাকার দোহার-নবাবগঞ্জ উপজেলার প্রবীণ সাংবাদিক মাহবুবুল হক খান বাদল (৬৮) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ... রাজিউন)। রাজধানীর কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২১ নভেম্বর) ভোর ৪টার দিকে ইন্তেকাল করেন তিনি।

দৈনিক ইত্তেফাকের সাবেক প্রতিনিধি মাহবুবুল হক খান বাদল দীর্ঘ দিন যাবত ফুসফুস ক্যান্সারে আক্রান্ত হয়ে ভুগছিলেন। দুই মাস যাবত রাজধানীর কাকরাইল ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

তিনি নবাবগঞ্জ উপজেলার বাহ্রা ইউনিয়নের আলগীচর গ্রামের মৃত তোজাম্মেল হক খানের জ্যেষ্ঠ ছেলে। এছাড়া দোহার নবাবগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান, সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়াসহ নবাবগঞ্জ ও দোহার প্রেস ক্লাব পরিচালনা পর্ষদের নেতারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারে প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

সোমবার দুপুর ১২টায় নবাবগঞ্জ সদর শহিদ মিনার চত্বরে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। বাদজোহর তার ২য় জানাজা শেষে আলগীচর কবরস্থানে দাফন করা হয়। দুপুর দেড়টায় সাংবাদিকরা নবাবগঞ্জ প্রেস ক্লাবে মাহবুবুল হক খান বাদলের স্মৃতিচারণে একটি আলোচনা সভা করেন।

নবাবগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মো. ইব্রাহিম খলিলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- সিনিয়র সহ-সভাপতি আজহারুল হক, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, দোহার প্রেস ক্লাবের সভাপতি কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক আতাউর রহমান, বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা, দোহার ও নবাবগঞ্জ উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জেলার খবর
অনুসন্ধান করুন