বিয়ে নিয়ে যা বললেন সাদিয়া মির্জা (ভিডিও)

 শামীম হোসেন 
২০ এপ্রিল ২০২২, ০৭:২১ পিএম  |  অনলাইন সংস্করণ

জন্ম, মৃত্যু ও বিয়ে-তিন বিধাতা নিয়ে। এই তিন বিষয়ের মধ্যে জন্ম ও মৃত্যু নিয়ে মানুষের জানার তেমন আগ্রহ না থাকলেও বিয়ে নিয়ে মানুষের মধ্যে একটা বাড়তি আগ্রহ কাজ করে। এ বিয়ের বিষয়টি যদি কোনো অভিনেতা বা অভিনেত্রীর হয় তাহলে তো কোনা কথাই থাকে না। তাই সবার মনের জল্পনা-কল্পনার অবসান ঘটাতে নিজের বিয়ের নিয়ে মুখ খুললেন চিত্রনায়িকা সাদিয়া মির্জা। 

তিনি জানালেন জীবনসঙ্গী হিসেবে তার কেমন মানুষ পছন্দ। 

যুগান্তরকে দেওয়া সাক্ষাৎকারে সাদিয়া মির্জা বলেন, আসলে বিয়ে নিয়ে এখনো সেভাবে ভাবিনি। নিজেকে আরেকটু গুছিয়ে নিয়ে এ ব্যাপারে চিন্তা করব। অবশ্যই মিডিয়ার বাইরের কোনো ব্যবসায়ীকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিব। যে আমাকে বুঝবে, ভালোবাসবে, আমার কাজকে সম্মান করবে। শুধু আমাকে নয়, আমার চলচ্চিত্রের মানুষদেরও তাকে ভালোবাসতে হবে।

কাজের ব্যস্ততা নিয়ে তিনি বলেন, রোজার ঈদের পর কিশোর রব্বানী পরিচালিত নাম্বার ওয়ান পুলিশ ছবিতে অভিনয় করব। গল্প শুনে মনে হয়েছে, পুলিশ কেন্দ্রীক এমন ছবি বাংলাদেশে আগে নির্মাণ হয়নি।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটাধিকার ফিরে পাওয়া প্রসঙ্গে তিনি বলেন, আমরা ১৮৪ জন যারা বাদ পড়েছিলাম, তাদের মধ্যে ১০৩ জন ভোটাধিকার ফিরে পেয়েছি। বাকিরাও ধীরে ধীরে তাদের অধিকার ফিরে পাবেন। ইলিয়াস কাঞ্চন ভাই এবং নিপুণ আপুর প্রতি আমরা কৃতজ্ঞ।

জায়েদ খানের উদ্দেশ্যে সাদিয়া মির্জা বলেন, আপনার মানসিকতায় পরিবর্তন আনা উচিত। সবার সঙ্গে মিলেমিশে কাজ করা উচিত। মিডিয়ার সামনে বেশিকিছু বলতে চাই না। আপনি যদি শিল্পী হয়ে থাকনে, তাহলে শিল্পীদের সম্মান দিতে শিখেন।
 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন