পরিচালকের বিরুদ্ধে আপত্তিকর আচরণের অভিযোগ অভিনেত্রীর

 বিনোদন ডেস্ক 
১৫ অক্টোবর ২০২২, ১১:৩৫ এএম  |  অনলাইন সংস্করণ

গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে কাস্টিং কাউচ নতুন কিছু নয়। এবার টলিউডের এক নায়িকা একই অভিযোগ এনেছেন এক পরিচালকের বিরুদ্ধে। 

অভিনেত্রী সুকন্যা দত্ত সোশ্যাল মিডিয়ায় পরিচালক বাপ্পার বিরুদ্ধে আপত্তিকর আচরণের অভিযোগ তুলেছেন।

তিনি বলেছেন, কাজের নাম করে তার সঙ্গে অশালীন আচরণ করেছেন পরিচালক! নিজের সিনেমায় কাজের সুযোগ দেবেন এই বলেই তাকে মানসিক অত্যাচার করে গেছেন প্রতিনিয়ত। 

বাপ্পার নাম উল্লেখ করে সুকন্যা লিখেছেন, ইনাকে চিনে রাখুন। ইনি, বিরাট মাপের পরিচালক। উনার একটা শর্ট ফিল্ম যাতে আমায় অভিনয় করার কথা বলেন। বিভিন্ন কথা বার্তায় এটাই বুঝিয়েছেন, যে উনার সঙ্গে কাজ করতে গেলে আমায় বোল্ড ওয়ার্কশপ করতে হবে। আমি বুঝতে পারলাম না যে উনি সিনেমা বানাতে চান, নাকি পর্ন ফিল্ম! এমনকি বাপ্পার অফার রিজেক্ট করেন সুকন্যা। তার পরেই নানান কটু মন্তব্য জোটে তার কপালে। 

অভিনেত্রী হলেও নিজের সম্মান ধরে রাখার বিষয়ে সতর্ক সুকন্যা। বাপ্পার কথা শুনে রীতিমতো বিরক্ত তিনি। সোজা জানিয়ে দেন, এসব পারবেন না। 

এখানেই থামেননি সুকন্যা। বলেন, আরেক পরিচিত মুখ বাসব দত্তা চট্টোপাধ্যায় নাকি বোল্ড সিনে অভিনয় করেই অভিনয়ের সুযোগ পেয়েছিলেন। হোয়াটস অ্যাপ ছাড়া কথা বলেন না।

টালিউড ইন্ডাস্ট্রির বড় মাপের অভিনেত্রীরাও তার কাছে কিছুই না। কোয়েল থেকে শুভশ্রী, রাজ চক্রবর্তী সবাই তার খেলনা। কাউকেই পাত্তা দেন না তিনি। সুকন্যা বলেন, উনি নাকি ফাটাফাটি সিনেমা বানান। 

বাপ্পাকে ধুয়ে দেন অভিনেত্রী। বললেন, মেয়েদের সঙ্গে নোংরামি করার জায়গা পান না? নিজেকে নিয়ে বড়াই করার এর জায়গা পাননি তিনি।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন