মেয়ের কী নাম ঠিক করলেন আলিয়া-রণবীর

 বিনোদন ডেস্ক 
১৮ নভেম্বর ২০২২, ০২:৫৬ পিএম  |  অনলাইন সংস্করণ

প্রায় বছরজুড়ে বলিউডে সবচেয়ে চর্চিত কাপল রণবীর-আলিয়া। তাদের ঘর আলো করে এসেছে কন্যাসন্তান। দেখতে দেখতে ১১ দিনে পা রাখল রণবীর আর আলিয়ার মেয়ে। শোনা যাচ্ছে, মা-বাবা তাদের মেয়ের জন্য বিশেষ একটা নামও ঠিক করে ফেলেছেন। খবর হিন্দুস্তান টাইমসের।

মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে গত ৬ নভেম্বর মেয়ের জন্ম দিয়েছেন আলিয়া ভাট। বিয়ের সাত মাসের মাথাতেই তার আর রণবীর কাপুরের কোল আলো করে আসে এই মেয়ে। 

মেয়ের জন্মের পর থেকেই সহকর্মী ও ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা রণবীর ও আলিয়াকে শুভেচ্ছা জানাচ্ছেন। কেউ কেউ আবার বিয়ের সাত মাসে সন্তান জন্ম দেওয়ায় আলিয়ার সমালোচনা করছেন।

তবে এখনো সন্তানের ছবি প্রকাশ্যে আনেননি তারা। তবে এখন শোনা যাচ্ছে, রণবীরের বাবা ঋষি কাপুরের নামের সঙ্গে মিল রেখেই মেয়ের নাম রাখতে চলেছেন তারা। 

সন্তান প্রসবের খবর জানিয়ে নেটমাধ্যমে আবেগঘন পোস্ট করেছিলেন আলিয়া। সিংহ, সিংহী এবং শাবকের ছবির নিচে লেখা ছিল— আমাদের জীবনের সেরা খবর। আমাদের সন্তান হয়েছে... ও এক মায়াবী কন্যা (লাল হৃদয়ের ইমোজি)। আমরা ভালোবাসায় পরিপূর্ণ- আশীর্বাদপ্রাপ্ত এবং আবেগময় পিতামাতা!! আলিয়া ও রণবীরের তরফে রইল অনেক অনেক ভালোবাসা। 

বলিউড লাইফের এক প্রতিবেদনে বলা হয়, কিংবদন্তি অভিনেতা ঋষির নামের সঙ্গে মিল রেখেই মেয়ের নাম বাছাই করেছেন আলিয়া-রণবীর।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন