রেমিট্যান্স বাড়াতে বাংলাদেশ প্রেস ক্লাব ও কুয়েত সংবাদকর্মীদের মতবিনিময়

 সাদেক রিপন, কুয়েত থেকে 
১৫ নভেম্বর ২০২২, ০৪:০১ এএম  |  অনলাইন সংস্করণ

দেশের বর্তমান পরিস্থিতিতে কুয়েত থেকে রেমিট্যান্স বাড়াতে হবে। সেক্ষেত্রে প্রবাসীদের উদ্বুদ্ধ করতে এবং হুন্ডি প্রতিরোধে সংবাদকর্মীদের ভূমিকা রয়েছে। 

গত শনিবার কুয়েতে খাইতানে ফারুকী হোটেলে এক মতবিনিময় সভায় এ মন্তব্য করেন বাংলাদেশ প্রেস ক্লাব কুয়েতের সভাপতি মঈন উদ্দিন সরকার সুমন।

বাংলাদেশ প্রেস ক্লাব কুয়েতের সভাপতি মঈন উদ্দিন সরকার সুমনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আল আমিন রানার সঞ্চালনায় সভায় বর্তমান সময়সাময়িক বিষয় এবং সংগঠনের বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন সংগঠনের নেতারা।

প্রেস ক্লাবের সভাপতি মঈন সুমন কুয়েত প্রবাসী সংবাদকর্মীদের উদ্দেশে বলেন, বর্তমান সময় প্রবাসী সংবাদকর্মীদের সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব প্রতিরোধে জনসচেতন থাকতে হবে এবং সংবাদ পাঠানোর আগে তথ্যের সত্যতা যাচাইয়ে সতর্কতা অবলম্বন করতে হবে। 

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আরটিভি প্রতিনিধি ও প্রেস ক্লাবের সহ-সভাপতি মো. জালাল উদ্দিন, যমুনা টিভির প্রতিনিধি মো. হেবজু, একাত্তর টিভির কুয়েত প্রতিনিধি সাদেক রিপন, এসএ টিভির কুয়েত প্রতিনিধি সেলিম হাওলাদার, ডিবিসি টিভির কুয়েত প্রতিনিধি মহসিন পারভেজ, প্রতিদিন পত্রিকার প্রতিনিধি আবুবকর সিদ্দিকি পাবেল প্রমুখ।
 

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন jugantorporobash@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন