মাদ্রিদে প্রবাসী বাংলাদেশির দোকানে চুরি

 সিদ্দিকুর রাহমান, স্পেন থেকে 
১৯ নভেম্বর ২০২২, ০৬:১৬ এএম  |  অনলাইন সংস্করণ

স্পেনের রাজধানী মাদ্রিদের আতুচা এলাকায় বাংলাদেশি মালিকানাধীন মারিয়াম টেলিকম অ্যান্ড মানি ট্রান্সফারে চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার স্থানীয় সময় ভোরে মেট্রো পাসিফিকোসংলগ্ন আভেনিদাধে ছিউদাদ দে বার্সেলোনা সড়কের ৫১ নাম্বার দোকানে এ ঘটনা ঘটে।

জানা গেছে, দোকানের মালিক মাওলানা আবুল কালাম শিবলু জরুরি কাজে বাংলাদেশে অবস্থান করায় তার ছোটভাই রুয়েল আহমদ প্রতিদিনের মতো রাত ৯টায় দোকান বন্ধ করে বাসায় যান।

সকালে দোকান খুলতে গিয়ে দেখেন দোকানের দরজা ভাঙা। ভেতরে প্রবেশ করে দেখেন দোকানের সব কিছু এলোমেলা। ক্যাশ ভাঙা এবং দোকানে সব মোবাইল, ট্যাবসহ অন্যান্য মালামাল নেই। চুরির ঘটনাটি দোকানের সিসিটিভির ক্যামেরায় ধরা পড়েছে।  

দোকানের মালিকের ছোটভাই শাহজাহান আহমদ খোকন জানান, দোকানে চুরি হওয়া মালপত্রের মূল্য প্রায় ৪ থেকে ৫ হাজার ইউরো; যা বাংলাদেশি টাকায় ৪ থেকে ৫ লাখ। দোকানের মালিক বাংলাদেশে অবস্থান করায় এ রিপোর্ট লেখার সময় শুক্রবার পর্যন্ত পুলিশকে এ বিষয়ে অবগত করা হয়নি।

[প্রিয় পাঠক, যুগান্তর অনলাইনে পরবাস বিভাগে আপনিও লিখতে পারেন। প্রবাসে আপনার কমিউনিটির নানান খবর, ভ্রমণ, আড্ডা, গল্প, স্মৃতিচারণসহ যে কোনো বিষয়ে লিখে পাঠাতে পারেন। সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন jugantorporobash@gmail.com এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]
যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন