জনগণ চাইলে শেখ হাসিনা আবারো দেশের প্রধানমন্ত্রী: কৃষিমন্ত্রী

 মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি 
০৫ নভেম্বর ২০২২, ১০:৫০ পিএম  |  অনলাইন সংস্করণ

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. মো. আবদুর রাজ্জাক বলেছেন, শেখ হাসিনার শিকড় দেশের মানুষের মাঝে। জনগণ চাইলে শেখ হাসিনা আবারো দেশের প্রধানমন্ত্রী হবেন। 

বিএনপিকে উদ্দেশ করে তিনি বলেন, আন্দোলনের নামে দেশে আবারো সন্ত্রাসী কর্মকাণ্ডে অরাজক পরিস্থিতি তৈরি করলে তার সমুচিত জবাব দেওয়া হবে। এজন্য তাদের চরম মূল্য দিতে হবে। 

টাঙ্গাইলের মধুপুর উপজেলা হলরুমে শনিবার দুপুরে জাতীয় সমবায় দিবসের আলোচনা পর্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

‘শেখ হাসিনা পালানোর জায়গা পাবে না’- বিএনপির এমন বক্তব্যের সমালোচনা করে কৃষিমন্ত্রী বলেন, ফাঁসির মঞ্চে যেতে প্রস্তুত থাকা নেতা জাতির পিতা বঙ্গবন্ধুর উত্তরসূরি প্রধানমন্ত্রী শেখ হাসিনা কখনো দেশ ছেড়ে পালাবেন না। এমন বক্তব্য বিশ্বাসযোগ্য নয়।

মুচলেকা দিয়ে তারেক রহমান দেশ ত্যাগ করে লন্ডন থেকে মোবাইল, রিমোর্টে বিএনপি চালান মন্তব্য করে ড. রাজ্জাক বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী হিসাবে দেশের উন্নয়ন করে যাচ্ছেন। শেখ হাসিনার শিকড় দেশের জনগণের মাঝে।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমীন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু। বক্তৃতা করেন পৌর মেয়র সিদ্দিক হোসেন খান, সাবেক উপজেলা চেয়ারম্যান খন্দকার আবদুল গফুর মন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাছির, সমবায় কর্মকর্তা সাইফুল ইসলাম, বঙ্গবন্ধু কৃষি পদক প্রাপ্ত কৃষক ছানোয়ার হোসেন, সমবায়ী নেতা ফজলুল হক আঙ্গুর প্রমুখ।

মন্ত্রী বলেন, সমবায় একটি বিরাট শক্তি। এ শক্তি দিয়ে দেশের বৈপ্লবিক পরিবর্তন হতে পারে। এ শক্তি দিয়ে সদ্য স্বাধীন দেশকে গড়ার উদ্দেশে বঙ্গবন্ধু সমবায়কে গুরুত্ব দিয়েছিলেন। 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন