বিএনপির গণসমাবেশে শুধু কর্মীই নয় জনতার ঢল নামছে: বরকতউল্লাহ বুলু

 ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি 
০৫ নভেম্বর ২০২২, ০৮:৩৩ পিএম  |  অনলাইন সংস্করণ

বিএনপির ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা বিভাগীয় গণসমাবেশ বাস্তবায়ন কমিটির প্রধান নেতা বরকতউল্লাহ বুলু বলেছেন, ‘বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া কোনো দুর্নীতি করেননি। তিনি আইনে নয় বরং শেখ হাসিনার আঙুলের ইশারাতাইে জেলে আছেন। নিরপরাধ বেগম খালেদা জিয়াকে যেভাবে শাস্তি দেওয়া হয়েছে তার বিচার জনতার আদালতে হবে। বুলু বলেন, আশা করি, সরকারের শুভ বুদ্ধির উদয় হবে।’

শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পুনিয়াউটে বিএনপির নির্বাহী কমিটির অর্থনীতি বিষয়ক সম্পাদক খালেদ হোসেন মাহবুব শ্যামলের বাসভবন চত্বরে আগামী ২৬ নভেম্বর অনুষ্ঠিতব্য কুমিল্লা বিভাগীয় সমাবেশ সফল করতে জেলা বিএনপি আয়োজিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বরকতউল্লাহ বুলু বলেন, ‘দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে জনগণের মাঝে এখন নাভিশ্বাস উঠেছে। জনগণ এ পরিস্থিতি থেকে মুক্তি চায়। তাই বিএনপির গণসমাবেশে কেবল বিএনপির কর্মীই নয় বরং জনতার ঢল নামছে।’

তিনি কুমিল্লার সমাবেশ সফল করতে ব্রাহ্মণবাড়িয়া থেকে লক্ষাধিক লোক সেখানে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। 

জেলা বিএনপির আহ্বায়ক জিল্লুর রহমানের সভাপতিত্বে প্রস্তুতি সভায় প্রধান বক্তা ছিলেন কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোশতাক আহমেদ। বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাঈদুল হক সাঈদ।

বক্তব্য দেন- জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজসহ জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন