হ্যালো...

অভিনয়টাই মনোযোগ দিয়ে করার চেষ্টা করছি

 সোহেল আহসান 
২৪ এপ্রিল ২০২২, ১২:০০ এএম  |  প্রিন্ট সংস্করণ

অভিনয় ও মডেলিং-দুই মাধ্যমে এখনো নিয়মিত দীপা খন্দকার। তার অভিনীত কয়েকটি ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে টিভিতে। এ ছাড়া অনলাইন প্ল্যাটফরমের কাজেও রয়েছে তার ব্যস্ততা। অভিনয় এবং অন্যান্য বিষয় নিয়ে আজকের ‘হ্যালো...’ বিভাগে কথা বলেছেন তিনি।

* এখন কী নিয়ে ব্যস্ত আছেন?

** সব সময়ের মতো অভিনয়টাই মনোযোগ দিয়ে করার চেষ্টা করছি। এখন তুলনামূলক কাজের পরিবেশ নিরাপদ। তাই কিছুটা দুশ্চিন্তামুক্ত হয়ে শুটিং করছি। করোনা পরিস্থিতি স্বাভাবিক থাকলে অভিনয়ে নিয়মিত থাকব।

* আগামী ঈদের কাজ কেমন করছেন?

** খুব বেশি নয়। হাতেগোনা কয়েকটি নাটকে অভিনয় করলেও প্রতিটি নাটকই দর্শকের মনোযোগ আকর্ষণে সক্ষম হবে। এর মধ্যে সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় ‘অমানুষ’ নামের একটি নাটক অন্যতম। ঈদে নাটকটি আরটিভিতে প্রচার হবে।

* তাহলে কি ধারাবাহিক নাটকে অভিনয়ে বেশি সময় দিচ্ছেন?

** অনেকটা তাই। নিমা রহমানের পরিচালনায় ‘গুলশান এভিনিউ-২’ নামের একটি দীর্ঘ ধারাবাহিক নাটকে অভিনয় করছি। এটি বাংলাভিশনে প্রচার হচ্ছে। এ ছাড়া একই চ্যানেলে মুনতাসির বিপনের পরিচালনায় ‘অল্প স্বল্প গল্প’ নামের আরেকটি ধারাবাহিক নাটকেও নিয়মিত অভিনয় করছি। ঈদের পর নতুন একটি ধারাবাহিক নাটকে অভিনয় শুরু করার কথা রয়েছে।

* গত বছর সিনেমা নিয়েও বেশ ব্যস্ত ছিলেন?

** চারটি পূর্ণদৈর্ঘ্য সিনেমায় অভিনয় করেছি। আমি মূলত নাটকের শিল্পী। তবে ভালো গল্প এবং অন্যান্য বিষয় মিলে যাওয়ার কারণে সিনেমার কাজ বৃদ্ধি করেছি। এখন থেকে সিনেমায় নিয়মিত অভিনয়ের ইচ্ছা আছে। এ বছরও দুটি নতুন কাজ করেছি। এগুলো হলো কামরুজ্জামান রুমানের পরিচালনায় ‘মোনা’ এবং সাইফুল ইসলাম মান্নুর পরিচালনায় ‘পায়ের ছাপ’।

* বিজ্ঞাপনের খবর কী?

** কিছুদিন আগে একটি বিজ্ঞাপনে কাজ করেছি। এ মাধ্যমে কাজ করার আলাদা একটি আনন্দ আছে। নাটক হয়তো কয়েকবার প্রচার হয়। কিন্তু বিজ্ঞাপন অসংখ্যবার প্রচার হয়। ফলে দর্শকের কাছে সব সময় উপস্থিত থাকা যায়।

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন